Logo
শিরোনাম
ঈদগাঁওতে চেয়ারম্যান প্রার্থী আবু তালেবকে সমর্থন দিলেন ঘোড়া প্রতীকের নুরুল কবির কুকি-চিন আর্মির সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত (দেশে-বিদেশে) বান্দরবান সদর ও রোয়াংছড়ি জোনের নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক আকিম বমকে বান্দরবানের লাইমী পাড়া থেকে র‍্যাব-১৫ কর্তৃক গ্রেফতার। ইসলামাবাদে উঠান বৈঠকে বক্তারা- আধুনিক উপজেলা গঠনে আবু তালেবের বিকল্প নেই থানচিতে পর্যটন কেন্দ্র খ্যাত থুইসা পাড়ায় ভয়াবহ আগুন আবু তালেব একটি পরীক্ষিত নাম : নেতৃত্বের প্রতীক……  নাইক্ষংছড়িতে প্রিজাইডিং, ও পোলিং অফিসারদের প্রশিক্ষণে ড়িসি শাহ্ মোজাহিদ উদ্দিন লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে দুপক্ষের সংঘর্ষের ঘটনা একজন নিহত, আহত ৭ ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভায় বক্তারা.. আবু তালেবের বিজয় সুনিশ্চিত করার আহবান রিজার্ভের গাছ চুরির ঘটনায় সরজমিন পরিদর্শনে তদন্ত টিম, ইতিমধ্যে একজন বরখাস্ত, দুইজন ক্লোজর্ড ঈদগাঁওতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রজাপতির মেহেনূর পাখির ব্যতিক্রমী প্রচার প্রচারণা

বান্দরবান সদরের জামছড়ি ইউনিটের সাংগঠনিক মংচিংউ মারমাকে গুলি করে হত্যা

॥স্টাফ করেসপন্ডেন্ট॥ বান্দরবানে জেলা সদরের রাজবিলার ইউনিয়নের বাঘমারা এলাকায় যুবলীগ নেতা মংচিংউ মারমা (৪০) কে বাড়ির থেকে ডেকে গুলি করে হত্যা করেছে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা

নিহত মংচিংউ মারমা জামছড়ি ইউনিট যুবলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি রাজবিলা ইউনিয়নের বাঘমারার ৮ নং ওয়ার্ডের চিংক্যউ কারবারি পাড়ার মৃত মংহ্লাচিং এর ছেলে।

আজ মঙ্গলবার রাত ৮টার দিকে উচমং বাড়ির সামনে তাকে গুলি করে হত্যা করে চলে যায় সন্ত্রাসীরা।

নিহত স্ত্রী মাএনু মারমা জানান, দরজা খুললে দুইজন হাফ পেন্ট পরিহিত অস্ত্রধারীর সন্ত্রাসী আমার ঘরে ঢুকে আমার স্বামী (মংচিংউ)কে টেনে হিঁচড়ে পাশের বাড়ির উচমং মাস্টারের বাড়ির সামনে নিয়ে যায়, পরে ওইখানে আমার স্বামীকে গুলি করে হত্যা করে।

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জানান, আমরা ঘটানাটি তদন্ত করে দেখছি। কোন সন্ত্রাসী গোষ্ঠী এ হত্যাকাণ্ডের সাথে জড়িত সম্পূর্ণ তথ্যটি তদন্তের পরে বলা যাবে।

এদিকে বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেবী ইসলাম জানিয়েছেন, যুবলীগ নেতার লাশ হাসপাতাল মর্গে নিয়ে যাচ্ছি । দলীয় ব্যক্তিদের সাথে এ ঘটনার বিষয়ে আলোকপাত করে পরবর্তী পদক্ষেপ নেব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


error: Content is protected !!