Logo
শিরোনাম
ঈদগাঁওতে চেয়ারম্যান প্রার্থী আবু তালেবকে সমর্থন দিলেন ঘোড়া প্রতীকের নুরুল কবির কুকি-চিন আর্মির সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত (দেশে-বিদেশে) বান্দরবান সদর ও রোয়াংছড়ি জোনের নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক আকিম বমকে বান্দরবানের লাইমী পাড়া থেকে র‍্যাব-১৫ কর্তৃক গ্রেফতার। ইসলামাবাদে উঠান বৈঠকে বক্তারা- আধুনিক উপজেলা গঠনে আবু তালেবের বিকল্প নেই থানচিতে পর্যটন কেন্দ্র খ্যাত থুইসা পাড়ায় ভয়াবহ আগুন আবু তালেব একটি পরীক্ষিত নাম : নেতৃত্বের প্রতীক……  নাইক্ষংছড়িতে প্রিজাইডিং, ও পোলিং অফিসারদের প্রশিক্ষণে ড়িসি শাহ্ মোজাহিদ উদ্দিন লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে দুপক্ষের সংঘর্ষের ঘটনা একজন নিহত, আহত ৭ ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভায় বক্তারা.. আবু তালেবের বিজয় সুনিশ্চিত করার আহবান রিজার্ভের গাছ চুরির ঘটনায় সরজমিন পরিদর্শনে তদন্ত টিম, ইতিমধ্যে একজন বরখাস্ত, দুইজন ক্লোজর্ড ঈদগাঁওতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রজাপতির মেহেনূর পাখির ব্যতিক্রমী প্রচার প্রচারণা

বান্দরবানে ম্যারিজ টোব্যাকো সেলসম্যানকে অপহরণ

রাকিব আহসান, নিজস্ব প্রতিবেদকঃ বান্দরবান সদরে বড়ুয়া টেক এলাকা থেকে ম্যারিজ টোব্যাকো কোম্পানি সেলসম্যানকে অপহরণ করার অভিযোগ উঠেছে (জেএসএস) সশস্ত্র গ্রুপের বিরুদ্ধে।

আজ শনিবার ১১: ৩৫ ঘটিকায় বান্দরবান সদরে বড়ুয়া টেক এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ম্যারিজ টোব্যাকো সেলসম্যান মোঃ ইসমাঈল (৩০) বড়ুয়া টেক এলাকায় সিগারেট বিক্রি করছিল হঠাৎ (জেএসএস) সশস্ত্র গ্রুপের কালেক্টর মোটরসাইকেল যোগে করে তুলে নিয়ে যায়।

ম্যারিজ সিগারেট কোম্পানির ডিস্ট্রিবিউটর মোঃ আবুল কালাম বলেন, আমার কাছ থেকে (জেএসএস) সশস্ত্র গ্রুপের কিছু সদস্য বাৎসরিক টোকেন বাবদ ০২লক্ষ টাকা দাবি করে আসছিল। আমি চাঁদার টাকা না দেয়ার জন্যে তারা আমার সেলম্যানকে অপহরণ করে নিয়ে গেছে। তিনি আরো বলেন, মুক্তিপণ জন্যে সশস্ত্র গ্রুপ আমার কাছ থেকে ৩ লক্ষ টাকা দাবি করছে।

এবিষয়ে বান্দরবান সদর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, অপহরণের ঘটনা শুনেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


error: Content is protected !!