Logo
শিরোনাম
ঈদগাঁও মাইজ পাড়ায় পথসভায় বক্তারা- অবহেলিত এলাকার উন্নয়নে আবু তালেবের কোন বিকল্প নেই বান্দরবানে কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন গ্রেফতার কেশবপুরে মাদক সম্রাট আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার কেশবপুরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঈদগাঁওতে চেয়ারম্যান প্রার্থী আবু তালেবকে সমর্থন দিলেন ঘোড়া প্রতীকের নুরুল কবির কুকি-চিন আর্মির সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত (দেশে-বিদেশে) বান্দরবান সদর ও রোয়াংছড়ি জোনের নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক আকিম বমকে বান্দরবানের লাইমী পাড়া থেকে র‍্যাব-১৫ কর্তৃক গ্রেফতার। ইসলামাবাদে উঠান বৈঠকে বক্তারা- আধুনিক উপজেলা গঠনে আবু তালেবের বিকল্প নেই থানচিতে পর্যটন কেন্দ্র খ্যাত থুইসা পাড়ায় ভয়াবহ আগুন আবু তালেব একটি পরীক্ষিত নাম : নেতৃত্বের প্রতীক……  নাইক্ষংছড়িতে প্রিজাইডিং, ও পোলিং অফিসারদের প্রশিক্ষণে ড়িসি শাহ্ মোজাহিদ উদ্দিন

বান্দরবানে ভাইস চেয়ারম্যানের ছেলে কর্তৃক ১১ বছরের শিশু ধর্ষণ

রিমন পালিত: নিজস্ব প্রতিবেদক: বান্দরবান সদরের ৬ নং রাজভিলা মন জয়পাড়ায় এক ১১ বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছে । ধর্ষক বান্দরবান সদর উপজেলার ভাইস চেয়ারম্যান রাজুমং মামার ছেলে লতুমং মারমা (২৮)।

ঘটনার সত্যতা সরোজমিনে পরিদর্শন করে জানা যায় , ২১ মার্চ রবিবার আনুমানিক রাত ৯ টার দিকে পান আনার জন্য দোকানে যায় । দোকান থেকে আসার সময় আগে থেকে ওত পেতে থাকা ধর্ষক লতুমং মারমা ১১ বছরের শিশুটি কে মুখ চেপে ধরে নিয়ে যায় এবং নির্মমভাবে ধর্ষণ করে । পরে মেয়েটিকে রাস্তার মধ্যে ফেলে পালিয়ে যাই ।

এ ঘটনার পর ভিকটিমের পরিবার বাদী হয়ে বান্দরবান সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনের (৯/১ ) ধারায় ধর্ষণ মামলা করেন। যার মামলা নাম্বার ৬ ।

এ বিষয়ে সরাসরি বান্দরবান সদর হাসপাতালে শিশুটির পরিবারের সাথে কথা বললে তারা জানান, একজন ভাইস চেয়ারম্যান যিনি মানুষের সেবা করেন তার ছেলে সমাজে অপকর্ম করে যাচ্ছে যেখানে কোনো সুষ্ঠু বিচার নেই । এক কথায় বলতে গেলে বাবা হলেন সমাজসেবক ভাইস-চেয়ারম্যান কিন্তু ছেলে হলো ধর্ষণকারী সমাজের শত্রু। বাবার ক্ষমতার শক্তির অপব্যবহার করে ধর্ষণকারী ( লতুমং মারমা ) এলাকায় এইসব খারাপ কাজ করে যাচ্ছে।

উল্লেখ্য যে ধর্ষণকারী লতুমং মারমার বিরুদ্ধে অস্ত্র মামলা, ধর্ষণ, মাদক ,সহ নানা মামলা রয়েছে । বলতে গেলে সম্পূর্ণ এলাকাবাসী একপ্রকার অতিষ্ঠ তার অপকর্মের কারণে। এলাকাবাসী ও সকলের বিবেকের দাবি বাবা ভাইস চেয়ারম্যান সে ক্ষমতাকে উপস্থাপন করে সে এলাকায় এসব অপকর্ম চালিয়ে যাচ্ছে। সকল জনগণের প্রশ্ন কার ক্ষমতা বলে সে বার বার এসব কাজ করছে, এর পিছনে কে তাকে সহযোগিতা করছে, কিভাবে সে এতগুলো মামলা থেকে মুক্তি পাচ্ছে, বর্তমানে তার নিজের সন্তানের বয়স সমতুল্য ১১ বছরের শিশু বাচ্চাকে ধর্ষণ করেছে ।

এ বিষয়ে বান্দরবান সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাজুমং মারমা জানান, ছেলে অন্যায় করেছে এতে আমি বা আমার পরিবার জড়িত নয় । সে বিয়ে করে রাজভিলা থাকে আমরা বান্দরবানে থাকি । আমরা শুনেছি সে এরকম একটা অন্যায় কাজ করেছে বর্তমানে সে পলাতক । সে যদি অন্যায় করে অবশ্যই শাস্তি পেতে হবে। কারন সে আইনের উর্ধে নয়।

এ বিষয়ে বান্দরবান সদর থানায় ধর্ষণ মামলার তদন্ত পরিদর্শক হিসেবে দায়িত্বরত এস আই নাহিদ হাসান এর সাথে সরাসরি কথা বললে তিনি জানান আমরা ঘটনার সত্যতা যাচাই-বাছাইয়ের চেষ্টা করছি। বর্তমানে ভিকটিম এর পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা সাপেক্ষে আমরা ঘটনা সত্যতার জন্য তদন্ত করছি। আশা করছি অপরাধীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে এবং যারা এই সমস্ত ঘৃণিত কাজের সাথে জড়িত তাদের বিরুদ্ধে বান্দরবান পুলিশ প্রশাসন তৎপর রয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


error: Content is protected !!