Logo
শিরোনাম
ঈদগাঁও মাইজ পাড়ায় পথসভায় বক্তারা- অবহেলিত এলাকার উন্নয়নে আবু তালেবের কোন বিকল্প নেই বান্দরবানে কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন গ্রেফতার কেশবপুরে মাদক সম্রাট আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার কেশবপুরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঈদগাঁওতে চেয়ারম্যান প্রার্থী আবু তালেবকে সমর্থন দিলেন ঘোড়া প্রতীকের নুরুল কবির কুকি-চিন আর্মির সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত (দেশে-বিদেশে) বান্দরবান সদর ও রোয়াংছড়ি জোনের নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক আকিম বমকে বান্দরবানের লাইমী পাড়া থেকে র‍্যাব-১৫ কর্তৃক গ্রেফতার। ইসলামাবাদে উঠান বৈঠকে বক্তারা- আধুনিক উপজেলা গঠনে আবু তালেবের বিকল্প নেই থানচিতে পর্যটন কেন্দ্র খ্যাত থুইসা পাড়ায় ভয়াবহ আগুন আবু তালেব একটি পরীক্ষিত নাম : নেতৃত্বের প্রতীক……  নাইক্ষংছড়িতে প্রিজাইডিং, ও পোলিং অফিসারদের প্রশিক্ষণে ড়িসি শাহ্ মোজাহিদ উদ্দিন

তিন পার্বত্য জেলায় চার নতুন ইউএনও

ডেস্ক নিউজ:পার্বত্য চট্টগ্রামের তিন জেলার চার উপজেলায় নতুন ইউএনও পদায়ন করা হয়েছে। তার মধ্যে রয়েছে খাগড়াছড়ির দীঘিনালা ও পানছড়ি, বান্দরবানের রুমা ও রোয়াংছড়ি আর রাঙামাটির রাজস্থলী উপজেলা।

রোববার (২৫ জুলাই) চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) খন্দকার জহিরুল ইসলাম স্বক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব উপজেলায় নির্বাহী কর্মকর্তা পদায়ন করা হয়।

ওই প্রজ্ঞাপন অনুযায়ী খাগড়াছড়ির দীঘিনালাতে আসছেন মো. সাজেদুল ইসলাম ও পানছড়িতে আসছেন মুহাম্মদ শামীম কিবরিয়া, বান্দবানের রুমায় আসছেন মোহাম্মদ মামুন শিবলী ও রোয়াংছড়িতে আসছেন সাজিয়া আফরোজ এবং রাঙামাটির রাজস্থলীতে আসছেন এ এইচ ইরফান উদ্দিন আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


error: Content is protected !!