Logo
শিরোনাম
ঈদগাঁও মাইজ পাড়ায় পথসভায় বক্তারা- অবহেলিত এলাকার উন্নয়নে আবু তালেবের কোন বিকল্প নেই বান্দরবানে কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন গ্রেফতার কেশবপুরে মাদক সম্রাট আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার কেশবপুরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঈদগাঁওতে চেয়ারম্যান প্রার্থী আবু তালেবকে সমর্থন দিলেন ঘোড়া প্রতীকের নুরুল কবির কুকি-চিন আর্মির সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত (দেশে-বিদেশে) বান্দরবান সদর ও রোয়াংছড়ি জোনের নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক আকিম বমকে বান্দরবানের লাইমী পাড়া থেকে র‍্যাব-১৫ কর্তৃক গ্রেফতার। ইসলামাবাদে উঠান বৈঠকে বক্তারা- আধুনিক উপজেলা গঠনে আবু তালেবের বিকল্প নেই থানচিতে পর্যটন কেন্দ্র খ্যাত থুইসা পাড়ায় ভয়াবহ আগুন আবু তালেব একটি পরীক্ষিত নাম : নেতৃত্বের প্রতীক……  নাইক্ষংছড়িতে প্রিজাইডিং, ও পোলিং অফিসারদের প্রশিক্ষণে ড়িসি শাহ্ মোজাহিদ উদ্দিন

ফাইতং বাজারে রাতে ছিনতাইকারী ও ডাকাতি মারধর

ইসমাইলুল করিম নিজস্ব প্রতিবেদক :

পার্বত্য জেলা বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন বাজারে জয়নাল আবেদীন সওদাগর দোকানে বৃহস্পতিবার (২’মে) রাত সাড়ে ১১টায় ৬-৭ জন ছিনতাই ও ডাকাত দল দোকানে ঢুকে সওদাগর’কে মারধর করে এবং ক্যাশ থেকে ইট বিক্রি টাকা নগদ ১ লক্ষ টাকা ও মালামাল নিয়ে পালিয়ে গেছে ডাকাতের চক্র এমন অভিযোগ জয়নাল আবেদীন। তিনি ফাইতং বড় মুসলিম পাড়া মোহাম্মদ শফি ছেলে। পাশ্ববর্তী ব্যবসায়ীরা এ ঘটনায় ফাইতং পুলিশ ফাঁড়ি’তে খবর দিলে পুলিশ এসে ঘটনা স্থাল পরির্দশন করেন। আহত সওদাগর’কে জরুরী চিকিৎসা করতে বলে। এ ঘটনায় বাজার ব্যবসায়ীরা আতঙ্ক বিরাজ করছে। ফাইতং বাজার ব্যবসায়ী এখন আতংকের নাম। আজ থেকে শুরু হল বাজারে ছিনতাই আর ডাকাতি। একের পর এক ডাকাতি আর ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিশেষ করে ঈদকে সামনে রেখে ছিনতাইকারী ও ডাকাতরা সক্রিয় হয়ে উঠেছে কিন্তু এখন ঈদ চলে গেলেও ডাকাতি বন্ধ হয়নি। ঠিকে চরম আতংকে আছেন এ বাজার শতশত সাধারণ ব্যবসায়ী।

পাশ্ববর্তী ব্যবসায়ীরা বলেন, ঘটনাটি পরপর হাও মাও ডাক দেন ডাক শুনে এসে দেখি জয়নাল আবেদীন’কে হাতুড়ি দিয়ে বাম হাতে ও বাম পায়ে, আঘাত করে গুরুত্ব রক্তাক্ত করে। সাথে সাথে প্রাথমিক চিকিৎসা দেন। দোকান মালামাল এলোমেলো করে ডাকাতরা মালামাল নিয়ে যায়। বাজার ব্যবসায়ীরা মিলে পুলিশে খবর দেয় ফাইতং কাম্পের থেকে পুলিশ এসে তদন্ত কার্যক্রম করেন। বাজার ব্যবসায়ী সমিতি সভাপতি সজল কুমার সুশীল বলেন, ডাকাতি খবর পাওয়া সাথে সাথে ঘটনা স্থলে উপস্থিত হয়ে দেখি জয়নাল আবেদীন রক্তাক্ত অবস্থা। সওদাগরের ডাকাতরা তার পরিচিত, সুস্থ হলে সেই আরও বিস্তারিত বলবে। তিনি বর্তমানে চকরিয়া হাসপাতাল চিকিৎসাধীন আছেন। এ ব্যাপারে লামা থানার অফিসার ইনর্চাজ শামীম শেখ বলেন, এ ঘটনায় পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


error: Content is protected !!