Logo
শিরোনাম
ঈদগাঁও মাইজ পাড়ায় পথসভায় বক্তারা- অবহেলিত এলাকার উন্নয়নে আবু তালেবের কোন বিকল্প নেই বান্দরবানে কুকি-চিনের নারী শাখার সমন্বয়কসহ দুইজন গ্রেফতার কেশবপুরে মাদক সম্রাট আলমগীরের স্ত্রী ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতার কেশবপুরে নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতে মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন ঈদগাঁওতে চেয়ারম্যান প্রার্থী আবু তালেবকে সমর্থন দিলেন ঘোড়া প্রতীকের নুরুল কবির কুকি-চিন আর্মির সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত (দেশে-বিদেশে) বান্দরবান সদর ও রোয়াংছড়ি জোনের নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক আকিম বমকে বান্দরবানের লাইমী পাড়া থেকে র‍্যাব-১৫ কর্তৃক গ্রেফতার। ইসলামাবাদে উঠান বৈঠকে বক্তারা- আধুনিক উপজেলা গঠনে আবু তালেবের বিকল্প নেই থানচিতে পর্যটন কেন্দ্র খ্যাত থুইসা পাড়ায় ভয়াবহ আগুন আবু তালেব একটি পরীক্ষিত নাম : নেতৃত্বের প্রতীক……  নাইক্ষংছড়িতে প্রিজাইডিং, ও পোলিং অফিসারদের প্রশিক্ষণে ড়িসি শাহ্ মোজাহিদ উদ্দিন

ফাইতং হাফেজ খানার জন্য জমি দান করলেন হেলাল উদ্দিন বিএ

ইসমাইলুল করিম নিজস্ব প্রতিবেদক :

পার্বত্য জেলা বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন ৫নং ওয়ার্ড খেদারবান পাড়া জামে মসজিদ পাশে হযরত আবু বক্কর সিদ্দিক (রাঃ) হাফেজ খানায় শুক্রবার ৩ মে জুমা নামাজ শেষে উক্ত পরিচালনা কমিটি ও সমাজের ব্যক্তিবর্গের উপস্থিতি’তে হাফেজ খানা নামে জমি দলিল’টি হস্তান্তর করেন ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ সাবেক সভাপতি ও প্রতিষ্ঠান প্রতিষ্ঠাতা মো. হেলাল উদ্দিন বিএ। এই সময় উপস্থিত ছিলেন, মসজিদ পরিচালনা কমিটি সভাপতি মো. নুরুল ইসলাম, ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি জাহাঙ্গীর সিকদার, সর্দার মো. নুরুচ্ছাফা, মসজিদ পরিচালনা কমিটি অর্থ সম্পাদক হাশেম উল্লাহ, ইমাম মিজবাহ উদ্দীন, মাস্টার জিয়াউর রহমান, সাংবাদিক ইসমাইলুল করিম, আবু তাহের বৈদ্য, মোহাম্মদ রাসেল সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

হাফেজ খানা পরিচালক কমিটির জানান, হাফেজ খানা নিজস্ব কোনও জায়গা-জমি ছিল না। হাফেজ খানার জন্য কেউ যদি জমি দান করতো তা হলে শতাধিক এতিম শিশুর একটি স্থায়ী থাকার জায়গা হতো। এমন কথা শুনে মানবিক আওয়ামিলীগ নেতা হেলাল উদ্দিন বিএ জমি অন্য জন থেকে ক্রয় করে হাফেজ খানা নামে দান পত্র করে। তারা আরও বলেন, হাফেজ খানা ছাত্রগুলোকে নিয়ে হাফেজ খানাটি চালাতে বেশ কষ্ট হয়। সামর্থবান ও দানশীল ব্যক্তিরা এই হাফেজ খানা ছাত্রদের মুখের দিকে তাকিয়ে সহযোগীতা করলে তাদের থাকা-খাওয়ার ব্যবস্থা আরও ভালোভাবে করা যেত।

সবার উপস্থিত মধ্যে হেলাল উদ্দিন বিএ বলেন, হাফেজ খানায় শিশুদের জন্য সম্প্রীতির বান্দরবান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী, সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পার্বত্য জনপদের বীর বাহাদুর উশৈসিং এমপির একতালা একটি ভবন করে দেন। এই হাফেজ খানার জন্য দান করতে পেরে খুব ভালো লাগছে। হাফেজ খানার কর্তৃপক্ষের উদ্দেশে তিনি বলেন, কারো কাজ থেকে চেয়ে অনুদান নেবেন না। ইচ্ছা করে কেউ কিছু দিলে তা নিতে পারেন। আমরা যতদিন বেঁচে আছি জনসেবার পাশাপাশি মানুষের কল্যাণে যা যা করা দরকার তা করে যাব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


error: Content is protected !!