Logo
শিরোনাম
ঈদগাঁওতে চেয়ারম্যান প্রার্থী আবু তালেবকে সমর্থন দিলেন ঘোড়া প্রতীকের নুরুল কবির কুকি-চিন আর্মির সামরিক প্রশিক্ষণপ্রাপ্ত (দেশে-বিদেশে) বান্দরবান সদর ও রোয়াংছড়ি জোনের নারী শাখার অন্যতম প্রধান সমন্বয়ক আকিম বমকে বান্দরবানের লাইমী পাড়া থেকে র‍্যাব-১৫ কর্তৃক গ্রেফতার। ইসলামাবাদে উঠান বৈঠকে বক্তারা- আধুনিক উপজেলা গঠনে আবু তালেবের বিকল্প নেই থানচিতে পর্যটন কেন্দ্র খ্যাত থুইসা পাড়ায় ভয়াবহ আগুন আবু তালেব একটি পরীক্ষিত নাম : নেতৃত্বের প্রতীক……  নাইক্ষংছড়িতে প্রিজাইডিং, ও পোলিং অফিসারদের প্রশিক্ষণে ড়িসি শাহ্ মোজাহিদ উদ্দিন লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে দুপক্ষের সংঘর্ষের ঘটনা একজন নিহত, আহত ৭ ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভায় বক্তারা.. আবু তালেবের বিজয় সুনিশ্চিত করার আহবান রিজার্ভের গাছ চুরির ঘটনায় সরজমিন পরিদর্শনে তদন্ত টিম, ইতিমধ্যে একজন বরখাস্ত, দুইজন ক্লোজর্ড ঈদগাঁওতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রজাপতির মেহেনূর পাখির ব্যতিক্রমী প্রচার প্রচারণা

৬ষ্ঠতম নির্বাচনকে ঘিরে আনসার মার্কায় নির্বাচনে অংশ গ্রহনে বর্তমান চেয়ারম্যান মোস্তফা জামাল

 

মো.ইসমাইলুল করিম নিজস্ব প্রতিবেদক:

পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলা জনপ্রতিনিধি হিসেবে মো.মোস্তফা জামাল গত ৫ বছর ব্যপকভাবে উন্নয়ন করে এমন জানান ফাইতংয়ের জনগন। আশার ঝড় বয়ে বেড়াচ্ছে বাংলাদেশ আ.লীগ দলের দলীয় নেতাকর্মীদের মাঝে। চেয়ারম্যান হিসেবে বিজয় করতে এমন হতাশায় ব্যস্ততম দিন পার করছে সাধারণ জনগন। হতাশাকে জয় করার লক্ষ্যে আলোর দিশা হিসাবে সাধারণ জনগন লামা উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে লামা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করতে দ্বাবী জানালেন সৎ, নির্ভীক মানুষ বীরমুক্তিযোদ্ধা সন্তান মো. মোস্তফা জামাল’কে সাধারণ জনগন। বাংলাদেশ আওয়ামীলীগ দলের অঙ্গসহযোগী সংগঠনের উপজেলা সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামিলীগ লামা শাখা। সাধারন মানুষ নির্বাচন করার জন্য বার বার ডাক দিচ্ছে। সাধারণ জনগনের কথায় উদবুদ্ধ হয়ে,থাকতে না পেরে আবারও তিনি মনোনয়ন যুদ্ধে অংশ গ্রহন করেন বলে জানান। বাল্যজীবন থেকে যৌবন পর্যন্ত তিনি রাজনীতির সাথে অন্তরঙ্গভাবে জড়িত ছিলেন। মাঝে কিছুদিন ফাঁকা ছিলো রাজনৈতিক জীবন। কিন্তু থেমে থাকেনি তার রাজনীতি, তার রাজনীতি জনপ্রতিনিধি কর্মজীবন শেষ করে রক্তে মিশে থাকা আওয়ামীলীগ দলের সাথে রাজনৈতিক জীবন পাড় করছেন সাংবাদিকদের সামনে এমন আশা ব্যক্ত করেন আনারস প্রতীক পাওয়া মোস্তফা জামাল। স্থানীয় নেতাকর্মীরাও নতুন মুখের দিকে প্রাণপণ ভাবে তাকিয়ে আছে। ফাইতং ইউনিয়ন ৪,৫,৬ নং ওয়ার্ড উঠান বৈঠক ও পথ সভা করেন শনিবার ০৪ মে বিকালবেলা উপস্থিত ছিলেন, লামা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা জামাল, উপজেলা আওয়ামিলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. ওমর ফারুক, আওয়ামিলীগ সহসভাপতি শহিদুল্লাহ মিন্টু, সহসভাপতি মাহামুদুর রহমান শুক্কুর, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ এইচ এম আহসান উল্লাহ, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ শাহীন, ফাইতং ইউনিয়ন আওয়ামিলীগ ও দলীয় অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ প্রমূখ।

উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল বলেন, আমি ছাত্ররাজনীতি করেছি পূর্বে ও উপজেলা বিভিন্ন ইউনিয়ন ব্যাপকভাবে কাজ করা হয়।আবারও উপজেলা বিভিন্ন এলাকায় কিছু করার চেষ্টায় আছি। আমি নিজ অর্থায়নে সংগঠনের দায়িত্ব পালন থেকে সকল প্রকার সামাজিক কাজকর্ম করি এই আঙ্গিকে চিন্তাধারা পরিবর্তন করে নতুন চিন্তায় অংশ নিয়েছি। নিজের চেষ্টায় সার্বিকভাবে কাজ করি আগামীতেও করবো। কিন্তু এরই সাথে সরকারের সহযোগিতা যুক্ত করতে পারলে আমার লামার মানুষ অনেক কিছু আশা করতে পারবে এই চিন্তাধারাকে কেন্দ্র করে আমার জনগনের কথাতেই আমি মনোনয়ন জমা দিয়েছিলাম আশা করছি জনগনের সহযোগিতা থাকলে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ। তবে আসুন সহযোগিতা নয়, কাজের ব্যবস্থা করতে হবে মানুষের জন্য। তিনি আরও জানান, জনগনের কল্যানার্থে লামা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করে বাংলাদেশ আ.লীগ দলকে শক্তিশালী করার লক্ষ্যে জানাই এই লামা উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে আনারস প্রতীকে নির্বাচিত করে তাহলে নির্বাচিত হয়ে জনগনের সকল ইচ্ছা সর্বসাধারণ জনগনের কথাতেই সফল করার চেষ্টা করবো৷ প্রার্থী থেকে থাকে তাহলে তাকেই যদি ভোট দিয়ে বিজয়ী করে অবশ্যই তাকে আমরা সমর্থন করবো এমন কথা ব্যক্ত করেন চেয়ারম্যান মোস্তফা জামাল। তবে মাঠ, ঘাট, গ্রাম, গঞ্জের দিকে একটু নজর দিলেই দেখা যায় মোস্তফা জামাল কথা। উচ্চ শিক্ষায় শিক্ষিত নম্রতা নিয়েই তার মানুষের সাথে চলাফেরা বলেই মনে করে লামা উপজেলার সাধারন মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


error: Content is protected !!